তোমার স্পর্শ পেতে চাই
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - অসমাপ্ত কাব্য ২৭-০৪-২০২৪

জানি পুনর্জন্ম বলতে কিছু নেই।
তবু পুনরুত্থানে তোমার জন্য ছাতা হবো '
তুমি মাথায় করে রেখো "
তোমার পিপাসিত মনকে শান্তি দিতে '
এক ঘটি জল হবো '
তুমি তৃষ্ণা মিটিয়ে নিও।
ঘটিকে তোমার ঠোটের স্পর্শ দিও '
আমি ভালবাসার পরশ ভেবে '
নিজেকে ধন্য মনে করব '
তোমার পথের বালি হবো '
তোমার পায়ের স্পর্শ আমায় দিয়ো '
তোমার নুপুর হবো '
হবো চুলের ফিতা '
তোমার স্পর্শে হবো বড্ড শান্ত '
তুমি এতটুকু সুযোগ দিও।।
শুধু তোমায় স্পর্শ করার স্বাদ জাগে।
তোমার স্পর্শ পেতে চাই '
হাজার বছর তোমাকে দেখতে চাই।
তোমার স্পর্শে বেচে থাকার ইচ্ছা জাগে।
ইচ্ছে জাগে তোমায় কাছে পেতে।।
তোমার স্পর্শে "তোমার প্রেমের ছোয়াতে "
হাজার বছর বাচতে ইচ্ছে করে '
তোমার ঘ্রাণে "
তোমার শ্বাসের গতিতে "
তোমার চোখের চশমা হয়ে ''
তোমার সুখের হাসি হয়ে '
তোমার ভালবাসার স্পর্শ হয়ে "
হাজার বছর কাটিয়ে দেব "
তোমার ঠোটের রং হয়ে '
তোমার গলার হার হয়ে।
স্পর্শ করব তোমায় ভালবাসা দিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।